একনজরে

10/recent/ticker-posts

ইউটিউবে ৮০ কোটি ভিউ হল ব্ল্যাকপিঙ্ক – এর ‘প্লেইং উইথ ফায়ার’

 

২০১৬ সালের ১লা নভেম্বর প্রকাশ পায় 'প্লেয়িং উইথ ফায়ার'-এর মিউজিক ভিডিও 

খোশখবর ডেস্কঃ এবার ইউ টিউবে ৮০ কোটি বার ভিউ হওয়ার রেকর্ড গড়ে ফেলল কোরিয়ান পপ ব্যান্ড ব্ল্যাকপিঙ্ক – এর মিউজিক ভিডিও ‘প্লেইং উইথ ফায়ার’। 
সোশ্যাল মিডিয়ায় ব্ল্যাকপিঙ্কের পক্ষ থেকে এই তথ্য দেওয়া হয়েছে।

 

এর আগে তাঁদেরই ‘কিল দিস লাভ’, ‘ অ্যাজ ইফ ইটস ইয়োর লাস্ট’, ‘ হাউ ইউ লাইক দ্যাট’, ‘ হুইসেল’ এবং ‘আইসক্রিম’ এই রেকর্ড গড়েছে। ২০১৬ সালের ১লা নভেম্বর প্রকাশ পায় 'প্লেয়িং উইথ ফায়ার'-এর মিউজিক ভিডিও। প্রকাশের পরেই বিভিন্ন প্ল্যাটফর্মে নজর কাড়ে গানটি। গানটির মাইলফলক ছুঁতে ৬ বছরের একটু বেশি সময় লেগেছে।


এই মুহুর্তে বিশ্ব সফরে বেড়িয়েছে কে পপ ব্যান্ড ব্ল্যাকপিঙ্ক। ২০২২ সালে সফরের উত্তর আমেরিকা এবং ইউরোপ সফর শেষ করেছে এই গ্রুপ এবং এই বছরের প্রথমার্ধে এশিয়া এবং ওশেনিয়াতে পারফর্ম করবে। অনুষ্ঠানের মাধ্যমে সরাসরি ১৫ লক্ষ ভক্তের কাছে পৌঁছোতে চায় তারা।

[ছবি সৌজন্যঃ খোশখবর সাইটে ব্যবহৃত ছবিগুলি নেওয়া হয়েছে  পিক্সাবে,আনস্প্ল্যাস,ফ্রিপিক,উইকিমিডিয়া কমন্স,গুগল ফটো সহ বিভিন্ন নিজস্ব সূত্র থেকে]  

[জ্ঞান বা তথ্যের কোনও কপিরাইট হয় বলে আমরা মনে করি না। পৃথিবীর বুকে প্রকাশিত অগুনতি বইলাইব্রেরিতে ঠাসা সমুদ্র সমান জ্ঞান,অন্তর্জালে ছড়িয়ে থাকা আকাশ সমান তথ্য থেকে দু-একটি তুলে এনে পাঠকদের সামনে রাখাই এই ব্লগসাইটের কাজ।তবে  জ্ঞানত কোনও ভুল,বিকৃত বা অন্ধ ভাবনার তথ্য প্রকাশ করবে না ‘খোশখবর

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ