একনজরে

10/recent/ticker-posts

CSK IPL champion পঞ্চম বার আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই, ইতিহাস গড়লেন মহেন্দ্র সিং ধোনি


ক্যাপ্টেন কুল জানিয়েছেন এটাই অবসরের সেরা সময়, তবুও ভক্তদের ভালোবাসায় আরও একটি মরশুম খেলতে চান তিনি।

খোশখবর ডেস্কঃ এক এক করে পাঁচবার আইপিএল চ্যাম্পিয়ন হল চেন্নাই সুপার কিংস।আর বৃষ্টি ভেজা মাঠে গুজরাট টাইটানসকে হারিয়ে পঞ্চমবার আইপিএল ট্রফি জিতে নিয়ে ইতিহাস গড়লেন মহেন্দ্র সিং ধোনি। নরেন্দ্র মোদী স্টেডিয়ামে সুপার সান-ডে থেকে আইপিএল ২০২৩-এর হাই ভোল্টেজ এই ফাইনাল ম্যাচ গড়ায় রিজার্ভ ডে-তে। ক্যালেন্ডার বলছে ম্যাচ শুরু হয়েছে ২৮ মে। সম্পূর্ণ হয়েছে ৩০ মে।

শুরুতে ব্যাট করে গুজরাট টাইটানসের ৪ উইকেটে ২১৪ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। যদিও বৃষ্টির কারণে ডাকওয়ার্থ লুইস পদ্ধতির সাহায্য নিতে হয়। ফলে ১৫ ওভারে চেন্নাইয়ের লক্ষ্যে দাঁড়ায় ১৭১ রান।চেন্নাই ম্যাচের একেবারে শেষ বলে ৫ উইকেটে রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে নেয়। ১৫ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৭১ রান তুলে চ্যাম্পিয়ন হয় সিএসকে।বেশিবার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার নিরিখে মুম্বইকে ছুঁয়ে ফেলল চেন্নাই।



তবে অনেকের মনেই প্রশ্ন ছিল এটাই বুঝি মহেন্দ্র সিং ধোনির শেষ আইপিএল।যদিও ক্যাপ্টেন কুল জানিয়েছেন এটাই অবসরের সেরা সময় তবুও ভক্তদের ভালোবাসায় তিনি মুগ্ধ। তাই আরও একটি মরশুম খেলতে চান তিনি।

ব্যবহৃত ছবি নেওয়া হয়েছে টুইটার থেকে   

[ছবি সৌজন্যঃ খোশখবর সাইটে ব্যবহৃত ছবিগুলি নেওয়া হয়েছে পিক্সাবে, আনস্প্ল্যাস, ফ্রিপিক, উইকিমিডিয়া কমন্স, গুগল ফটো সহ বিভিন্ন নিজস্ব সূত্র থেকে]

[ জ্ঞান বা তথ্যের কোনও কপিরাইট হয় বলে আমরা মনে করি না। পৃথিবীর বুকে প্রকাশিত অগুনতি বই, লাইব্রেরিতে ঠাসা সমুদ্র সমান জ্ঞান, অন্তর্জালে ছড়িয়ে থাকা আকাশ সমান তথ্য থেকে দু-একটি তুলে এনে পাঠকদের সামনে রাখাই এই ব্লগসাইটের কাজ। তবে জ্ঞানত কোনও ভুল,বিকৃত বা অন্ধ ভাবনার তথ্য প্রকাশ করবে না ‘খোশখবর’।] 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ