একনজরে

10/recent/ticker-posts

BTS 10th anniversary দশ বছর পার,নতুন গান ‘টেক টু’ নিয়ে আসছে বিটিএস


১৩ জুন দশ বছর পেরিয়ে ১১ বছরে পা রাখছে বিটিএস।

খোশখবর ডেস্কঃ দেখতে দেখতে ১০টি বছর পার।আসন্ন ১০ম বার্ষিকী উপলক্ষ্যে নতুন গান নিয়ে আসছে বিখ্যাত কে-পপ গানের দল বিটিএস।এই গানের শিরোনাম হচ্ছে ‘টেক টু’।একটি বিশেষ অনুষ্ঠানের মধ্যে দিয়ে ডিজিটাল একক ‘টেক টু’ রিলিজ করা হবে।আর এই নতুন গানটি গেয়েছেন ব্যান্ডের সাত সদস্য - আরএম, জিন, সুগা, জে-হোপ, জিমিন, ভি এবং জাংকুক।


১৩ জুন দশ বছর পেরিয়ে ১১ বছরে পা রাখছে বিটিএস।যদিও তার আগেই আগামী ৯ জুন, শুক্রবার কোরিয়ান টাইম ঠিক বেলা ১টায় সিওলে রিলিজ হবে এই গান। বিটিএসের এজেন্সি বিগহিট মিউজিক এই তথ্য জানিয়েছে।এই গানের প্রোডিউসার সুগা আর সুর দিয়েছেন আরএম ও জে-হোপ।

এর আগেই কে পপ আনুষ্ঠানিকভাবে বিটিএস ফেস্টা শুরুর কথা জানিয়েছিল।তাঁদের ১০ বছর পূর্তির অনুষ্ঠান উদযাপন শুরু হয়ে যাবে ৩১ মে থেকেই।নতুন কনটেন্ট আসবে ২ থেকে ৩রা জুন এবং ৭ থেকে ১৩ জুন। ১৪, ১৬ এবং ১৭ জুনেও রয়েছে ইভেন্টের পরিকল্পনা।


যদিও গত বছরই ব্যক্তিগত ক্যারিয়ারের কথা জানিয়ে যৌথ মঞ্চ ছেড়ে একক গান গাওয়ার বিরতির কথা জানিয়েছিল বিটিএস।বাধ্যতামূলক সামরিক দলে নাম লেখানোর কথাও জানানো হয়েছিল।জিন এবং জে-হোপ ইতিমধ্যেই দক্ষিণ কোরিয়ার সামরিক বাহিনীতে যোগ দিয়েছেন।আরএম, সুগা, জিমিন,ভি এবং জাংকুক তাদের ব্যক্তিগত প্রকল্প নিয়েও ব্যস্ত থেকেছেন।ফলে অনেকদিন পর ফের এই কে-পপের অফিশিয়াল গানে পাওয়া যাচ্ছে বিটিএসের পুরো দলকে।

ব্যবহৃত ছবি নেওয়া হয়েছে টুইটার থেকে   

[ছবি সৌজন্যঃ খোশখবর সাইটে ব্যবহৃত ছবিগুলি নেওয়া হয়েছে পিক্সাবে, আনস্প্ল্যাস, ফ্রিপিক, উইকিমিডিয়া কমন্স, গুগল ফটো সহ বিভিন্ন নিজস্ব সূত্র থেকে]

[ জ্ঞান বা তথ্যের কোনও কপিরাইট হয় বলে আমরা মনে করি না। পৃথিবীর বুকে প্রকাশিত অগুনতি বই, লাইব্রেরিতে ঠাসা সমুদ্র সমান জ্ঞান, অন্তর্জালে ছড়িয়ে থাকা আকাশ সমান তথ্য থেকে দু-একটি তুলে এনে পাঠকদের সামনে রাখাই এই ব্লগসাইটের কাজ। তবে জ্ঞানত কোনও ভুল,বিকৃত বা অন্ধ ভাবনার তথ্য প্রকাশ করবে না ‘খোশখবর’।] 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ