একনজরে

10/recent/ticker-posts

Liv Cooke Record ফুটবল তাঁর পায়ের কথা শোনে? লিভ কুকের সপ্তম গিনেস রেকর্ড দেখলে চমকে যাবেন।


এমন বিশ্ব রেকর্ড গড়ার জন্য লিভ কুককে অভিনন্দন জানিয়েছে বার্সেলোনা ফুটবল ক্লাবও 

খোশখবর ডেস্কঃ তাঁকে বলা হয় বিশ্বের সেরা ফ্রিস্টাইল ফুটবলার।সদ্যই একজন মহিলা হিসেবে লিভ কুক ভেঙে ফেললেন ৩০ সেকেন্ডে সর্বাধিক সিট-ডাউন অল্টারনেটিং ফুটবল ক্রসওভার এর রেকর্ড। আর মজার বিষয় হল চেশায়ারের বাসিন্দা ২৪ বছরের এই ফ্রিস্টাইল ফুটবলার রেকর্ডটি গড়েছেন বার্সেলোনায় রয়্যাল ক্যারিবিয়ানের সিম্ফনি অফ দ্য সিজ ক্রুজ জাহাজে। দেখে নিন সেই ভিডিও।

আরও জানুনঃ মাত্র সোয়া তিন সেকেন্ড, রুবিক কিউব সমাধান করে বিশ্বরেকর্ড অটিজম আক্রান্ত ম্যাক্স পার্কের

 
সব কিছু ছেড়ে জাহাজে রেকর্ড ভাঙার আয়োজন কেন? আসলে ফুটবলকে নিয়ন্ত্রণে রাখতে তাঁর দখল এতটাই যে অনায়াসে রেকর্ড ভাঙেন লিভ কুক ।জাহাজে ছুটি কাটাতে যাওয়া শিশুদের আনন্দ দিতে হাসতে হাসতেই এবার নতুন উচ্চতায় পৌঁছেছেন তিনি।


ছোটবেলা থেকেই ফুটবল খেলতে ভালবাসেন লিভ কুক।রাস্তায় বা মাঠে ফুটবল আর তাতে তিনি পা লাগাবেন না এমনটা হয় না।ইংল্যান্ডের হয়ে ফুটবল খেলার ইচ্ছেও ছিল তাঁর।একটি অন্য ভিডিও জুড়ে দিয়ে এমন বিশ্ব রেকর্ড গড়ার জন্য তাঁকে অভিনন্দন জানিয়েছে বার্সেলোনা ফুটবল ক্লাবও।

তথ্যঃ এনডিটিভি ও ইনডিপেন্ডেন্ট     

 [ছবি সৌজন্যঃ খোশখবর সাইটে ব্যবহৃত ছবিগুলি নেওয়া হয়েছে পিক্সাবে, আনস্প্ল্যাস, ফ্রিপিক, উইকিমিডিয়া কমন্স, গুগল ফটো সহ বিভিন্ন নিজস্ব সূত্র থেকে]

[ জ্ঞান বা তথ্যের কোনও কপিরাইট হয় বলে আমরা মনে করি না। পৃথিবীর বুকে প্রকাশিত অগুনতি বই, লাইব্রেরিতে ঠাসা সমুদ্র সমান জ্ঞান, অন্তর্জালে ছড়িয়ে থাকা আকাশ সমান তথ্য থেকে দু-একটি তুলে এনে পাঠকদের সামনে রাখাই এই ব্লগসাইটের কাজ। তবে জ্ঞানত কোনও ভুল,বিকৃত বা অন্ধ ভাবনার তথ্য প্রকাশ করবে না ‘খোশখবর’।]  

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ