একনজরে

10/recent/ticker-posts

Arijit Singh Spotify স্পটিফাইতে বিলি আইলিশ,টেলর সুইফ্ট,বিটিএসদের ছাড়িয়ে গেলেন অরিজিৎ সিং, দেখে নিন সেরাদের তালিকা


স্পটিফাইতে তৃতীয় সর্বাধিক অনুসরণ করা শিল্পী হিসাবে জায়গা করে নিলেন বাংলার গায়ক অরিজিৎ সিং।


খোশখবর ডেস্কঃ গানের জগতের গ্লোবাল আইকন টেলর সুইফ্ট, বিলি আইলিশদের ছাড়িয়ে মিউজিক স্ট্রিমিং সাইট স্পটিফাইতে তৃতীয় সর্বাধিক অনুসরণ করা শিল্পী হিসাবে জায়গা করে নিলেন বাংলার গায়ক অরিজিৎ সিং।এই ভারতীয় উপমহাদেশে গায়ক অরিজিৎ সিংয়ের জনপ্রিয়তা আকাশছোঁয়া।সেই জনপ্রিয়তার জোয়ারে ভাসতে ভাসতে তিনি এখন আন্তর্জাতিক স্টার।এর পেছনে অরিজিৎ সিংয়ের অসাধারণ গায়কির পাশাপাশি কাজ করেছে তার বিপুল ভক্তদের আন্তরিক সমর্থনও।




এড শেরোন, আরিয়ানা গ্র্যান্ডে, অরিজিৎ সিং

এই মুহূর্তে স্পটিফাই মিউজিক স্ট্রিমিং সাইটে সবচেয়ে অনুসরণ করা শিল্পী হলেন এড শেরোন।তার পরেই সবচেয়ে ফলো করা শিল্পী হলেন আরিয়ানা গ্র্যান্ডে এবং তারপরেই আছেন অরিজিৎ সিং।স্পটিফাইতে এড শেরোনের ফলোয়ার ১১৪,২৮৯,৮৬৭ জন।আরিয়ানা গ্র্যান্ডের ফলোয়ার সংখ্যা ৯২,৮৬৬৩৮১। এর পরে অরিজিৎ সিংয়ের ফলোয়ার সংখ্যা ৮৬,২৬৮,৪৪০ জন।


অরিজিৎ সিং,বিলি আইলিশ, টেলর সুইফট 

 স্পটিফাই মিউজিক স্ট্রিমিং সাইটের অগস্ট ২০২৩-এর তথ্য বলছে অরিজিৎ সিং টেলর সুইফট এবং বিলি আইলিশ ছাড়াও এমিনেম, ড্রেক, দ্য উইকেন্ড, রিহানা এবং অ্যাডেলের মতো শিল্পীদেরও ছাড়িয়ে গেছেন।


স্পটিফাইতে ফলোয়ার সংখ্যা/ উইকিপিডিয়া থেকে

তালিকার আট নম্বরে আছেন জাস্টিন বিবার,ফলোয়ার সংখ্যা ৭৩,৭০১,১৭৩।বিশ্ব বিখ্যাত কে-পপ ব্যান্ড বিটিএসের স্পটিফাইতে ফলোয়ার সংখ্যা ৬৮,৪৩৭,০৩৪ জন।সদ্য প্রকাশিত তালিকায় তারা আছে ১১নম্বরে। 


[ছবি সৌজন্যঃ খোশখবর সাইটে ব্যবহৃত ছবিগুলি নেওয়া হয়েছে পিক্সাবে, আনস্প্ল্যাস, ফ্রিপিক, উইকিমিডিয়া কমন্স, গুগল ফটো সহ বিভিন্ন নিজস্ব সূত্র থেকে]

[ জ্ঞান বা তথ্যের কোনও কপিরাইট হয় বলে আমরা মনে করি না। পৃথিবীর বুকে প্রকাশিত অগুনতি বই, লাইব্রেরিতে ঠাসা সমুদ্র সমান জ্ঞান, অন্তর্জালে ছড়িয়ে থাকা আকাশ সমান তথ্য থেকে দু-একটি তুলে এনে পাঠকদের সামনে রাখাই এই ব্লগসাইটের কাজ। তবে জ্ঞানত কোনও ভুল,বিকৃত বা অন্ধ ভাবনার তথ্য প্রকাশ করবে না ‘খোশখবর’।] 

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ