একনজরে

10/recent/ticker-posts

BTS ‘Take Two’ Record স্পটিফাইতে রেকর্ড বিটিএসের ‘টেক টু’র, শুনে নিন সেই গান।


একদিনে স্পটিফাই প্ল্যাটফর্মে ৭,২৭৯,৯৭৮ বার শোনা হয়ে গেছে এই গান।

খোশখবর ডেস্কঃ প্রকাশ মাত্রই রেকর্ড গড়ে ফেলল বিটিএসের ‘টেক টু’।১০ জুন প্রকাশ পেয়েছে তাদের ১০ম বার্ষিকী উপলক্ষ্যে তৈরি হওয়া নতুন গান।এই গানের শিরোনাম হচ্ছে ‘টেক টু’।সিওলে একটি বিশেষ অনুষ্ঠানের মধ্যে দিয়ে ডিজিটাল একক ‘টেক টু’ রিলিজ করা হয়েছে।নতুন গানটি গেয়েছেন ব্যান্ডের সাত সদস্য - আরএম, জিন, সুগা, জে-হোপ, জিমিন, ভি এবং জাংকুক। মাত্র একদিনে স্পটিফাই প্ল্যাটফর্মে ৭,২৭৯,৯৭৮ বার শোনা হয়ে গেছে এই গান।রাতারাতি Spotify গ্লোবাল টপ গানের চার্টে ১ নম্বরে পৌঁছে গেছে ‘টেক টু’ ।

২০২০ সালের স্ম্যাশ হিট ‘ডাইনামাইট’ -এর পরে এই প্রথম ফের স্পটিফাই চার্টের শীর্ষে চলে এল বিটিএসের দ্বিতীয় দলগত গান। পাশাপাশি, ‘টেক টু’ রিলিজ হওয়ার প্রথম ২০ ঘন্টার মধ্যেই বিশ্বের ৯২টি দেশে আই টিউনস টপ গানের চার্টে ১ নম্বর স্থান দখল করে ফেলেছে।

ইউটিউবে শুনে নিন 'টেক টু'র গান


শুধু স্পটিফাই চার্ট বা আইটিউনস নয়, ইউটিউবেও ২ দিনে ৯০ লক্ষেরও বেশিবার দেখা হয়েছে এই গানটির ভিডিও ফরম্যাট। যদিও গত বছরই ব্যক্তিগত ক্যারিয়ারের কথা জানিয়ে যৌথ মঞ্চ ছেড়ে একক গান গাওয়ার বিরতির কথা জানিয়েছিল বিটিএস। জিন এবং জে-হোপ দক্ষিণ কোরিয়ার সামরিক বাহিনীতে যোগ দিলেও আরএম, সুগা, জিমিন,ভি এবং জাংকুক তাদের ব্যক্তিগত প্রকল্প নিয়েও ব্যস্ত থেকেছেন।ফলে অনেকদিন পর ফের এই কে-পপের অফিশিয়াল গানে পাওয়া গেছে বিটিএসের পুরো দলকে। এই গানের প্রোডিউসার সুগা আর সুর দিয়েছেন আরএম ও জে-হোপ।গানটির বিপুল জনপ্রিয়তায় সকলকে ধন্যবাদ জানিয়েছে বিটিএসের এজেন্সি বিগহিট মিউজিক।


ছবি –  টুইটার  থেকে 

[ছবি সৌজন্যঃ খোশখবর সাইটে ব্যবহৃত ছবিগুলি নেওয়া হয়েছে পিক্সাবে, আনস্প্ল্যাস, ফ্রিপিক, উইকিমিডিয়া কমন্স, গুগল ফটো সহ বিভিন্ন নিজস্ব সূত্র থেকে]

[ জ্ঞান বা তথ্যের কোনও কপিরাইট হয় বলে আমরা মনে করি না। পৃথিবীর বুকে প্রকাশিত অগুনতি বই, লাইব্রেরিতে ঠাসা সমুদ্র সমান জ্ঞান, অন্তর্জালে ছড়িয়ে থাকা আকাশ সমান তথ্য থেকে দু-একটি তুলে এনে পাঠকদের সামনে রাখাই এই ব্লগসাইটের কাজ। তবে জ্ঞানত কোনও ভুল,বিকৃত বা অন্ধ ভাবনার তথ্য প্রকাশ করবে না ‘খোশখবর’।]  

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ