একনজরে

10/recent/ticker-posts

The Messi Effect মেসির যোগদানের ঘোষণা,আকাশ ছুঁল ইন্টার মিয়ামির খেলার টিকিটের দাম


সমস্ত জল্পনায় জল ঢেলে বুধবার বিকেলে ইন্টার মিয়ামিতে যোগ দেওয়ার কথা নিশ্চিত করেছেন লিওনেল।


খোশখবর ডেস্কঃ সমস্ত জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ডেভিড বেকহ্যামের ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার কথা জানিয়ে দিয়েছেন লিওনেল মেসি।পিএসজি ছাড়ার পর মেসি কোন ক্লাবে যোগ দেবেন সেটাই ছিল সেটাই ছিল কোটি টাকার প্রশ্ন। মেসির জন্য বিপুল অর্থ নিয়ে বসেছিল সৌদি আরবের ক্লাব আল হিলাল। সেখানে যোগ দিলে বিশ্বের সর্বোচ্চ বেতনভোগী অ্যাথলিট হয়ে যেতেন তিনি।অনেকেই ভেবেছিলেন পুরোনো ক্লাব বার্সেলোনায় যোগ দেবেন মেসি।কিন্তু সমস্ত জল্পনায় জল ঢেলে বুধবার বিকেলে ইন্টার মিয়ামিতে যোগ দেওয়ার কথা নিশ্চিত করেছেন লিওনেল।তিনি যে অর্থের কারণে মিয়ামিকে বেছে নেননি তাও স্পষ্ট করে দিয়েছেন।

তবে মেসির মিয়ামিতে যোগ দেওয়ার খবর মেলা মাত্র আকাশচুম্বী হয়ে গেছে ইন্টার মিয়ামি ম্যাচের টিকিটের দাম। সেকেন্ডারি মার্কেটে সবচেয়ে সস্তায় পাওয়া টিকিটের দাম ১০০০-এরও বেশি বেড়েছে - এখবর দিয়েছে ফোর্বস ম্যাগাজিন।



২১শে জুলাই মেক্সিকো সিটির ক্রুজ আজুলের বিরুদ্ধে ইন্টার মিয়ামি লিগস কাপের ম্যাচ।এটা সম্ভবত মিয়ামিতে মেসির প্রথম ম্যাচ। টিক-পিকের তথ্য উল্লেখ করে ফোর্বস জানিয়েছে এই খেলার টিকিটের মূল্যা ২৯ ডলার থেকে বেড়ে ৪৫৯ ডলার হয়েছে।টিক-পিকের তথ্য অনুসারে মিয়ামির গড় হোম গেমের টিকিটের দামও ১৫২ ডলার থেকে বেড়ে ৯৩৫ ডলার বা প্রায় ৫১৫ % বৃদ্ধি পেয়েছে।

তথ্যসূত্রঃ forbes.com / ছবি সৌজন্য – টুইটার

[ছবি সৌজন্যঃ খোশখবর সাইটে ব্যবহৃত ছবিগুলি নেওয়া হয়েছে পিক্সাবে, আনস্প্ল্যাস, ফ্রিপিক, উইকিমিডিয়া কমন্স, গুগল ফটো সহ বিভিন্ন নিজস্ব সূত্র থেকে]

[ জ্ঞান বা তথ্যের কোনও কপিরাইট হয় বলে আমরা মনে করি না। পৃথিবীর বুকে প্রকাশিত অগুনতি বই, লাইব্রেরিতে ঠাসা সমুদ্র সমান জ্ঞান, অন্তর্জালে ছড়িয়ে থাকা আকাশ সমান তথ্য থেকে দু-একটি তুলে এনে পাঠকদের সামনে রাখাই এই ব্লগসাইটের কাজ। তবে জ্ঞানত কোনও ভুল,বিকৃত বা অন্ধ ভাবনার তথ্য প্রকাশ করবে না ‘খোশখবর’।] 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ